ঢাকাবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

একাত্তর টেলিভিশনের নেত্রকোনা জেলা প্রতিনিধিকে হুমকি

জনপ্রিয় ডেস্ক
মে ১৩, ২০২১ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবেদন করায় একাত্তর টেলিভিশনের নেত্রকোনা জেলা প্রতিনিধি সুব্রত সাহা সুমনকে হুমকি প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ মে) সকাল ৮টা ১৩ মিনিটের সময় জেলার কলমাকান্দা উপজেলার পলাশ বিশ্বাস তাকে এই হুমকি প্রদান করেন।

পলাশ বিশ্বাস কলমাকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক। সে ০১৭২৪৯৩৭৪২৪ নাম্বার থেকে সাংবাদিক সুব্রত সাহা সুমনকে হুমকি প্রদান করা হয়।

এ ব্যাপারে সুব্রত সাহা সুমন বাদী হয়ে আজ বৃহস্পতিবার (১৩ মে) দুপুরে নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেছে। জিডি নং-৫৫১।

লিখিত অভিযোগে জানা যায়, কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাশ দিয়ে বয়ে যাওয়া মহাদেব নদে দীর্ঘদিন যাবত অবৈধভাবে কিছু অসাধু ব্যক্তি বালু ও পাথর উত্তোলন করে আসছে। এ নিয়ে গত ২৬ এপ্রিল কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাস জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করে। এরপর বিভিন্ন মিডিয়ায় এই সংবাদ প্রচারিত হয়। পরে অতিরিক্ত জেলা প্রশাসক ঘটনাস্থল গিয়ে তদন্ত করেন।

অভিযোগে আরো জানা যায়, এ নিয়ে গত ২৯ এপ্রিল ঘটনাস্থলে গিয়ে রিপোর্ট করতে গেলে ভিডিওচিত্র ধারণ করার সময় বালু উত্তোলনকারীরা তাকে বাধা দেয়। এ অবস্থায় কৌশলে ভিডিওচিত্র ধারণ করে স্থান ত্যাগ করেন। পরে ১১ মে অবৈধভাবে বালু ও পাথর উত্তোলনের প্রতিবেদন একাত্তর টেলিভিশনে প্রচার হয়। এরই জের ধরে বৃহস্পতিবার (১৩ মে) সকালে স্থানীয় যুবলীগ নেতা পলাশ বিশ্বাস সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালি, হাত-পা ভাঙ্গাসহ গুরুতর আঘাত করার হুমকি দেয়।

সাংবাদিক সুব্রত সাহা সুমন বলেন, ‘অবৈধভাবে বালু ও পাথর উত্তোলনের প্রতিবেদন করায় আমাকে মোবাইল ফোনে বিভিন্নভাবে হুমকি প্রদান করে যুবলীগ নেতা পলাশ বিশ্বাস। এজন্য আমার ভবিষ্যত নিরাপত্তার জন্য থানায় সাধারণ ডায়রী করেছি।’

নেত্রকোনা পুলিশ সুপার মো: আকবর আলী মুন্সী বলেন, ‘এ বিষয়ে একটি সাধারণ ডায়রী করেছে। এ ঘটনার একটি অডিও রেকর্ড পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আরো পড়ুনঃ সৌদির সঙ্গে মিল রেখে লালমনিরহাটের কয়েকটি গ্রামে ঈদ উদযাপন

কল রেকর্ড শুনতে ক্লিক করুন:

x