ঢাকাবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

সীমান্তে বিজিরি হাতে বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিকস আটক

অনলাইন ডেস্কঃ
সেপ্টেম্বর ২, ২০২১ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার কলমাকান্দার সীমান্তে বিপুল ভারতীয় কসমেটিকস জব্দ করেছে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে উপজেলার পাতলাবন এলাকা থেকে এই মালামাল জব্দ করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৫৫ হাজার ৮৯৭ টাকা।

নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে: কর্নেল এ এস এম জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বরুয়াকোনা বিওপির নায়েব সুবেদার মোঃ রেফায়েত উল্লাহ’র নেতৃত্বে ৮ সদস্যের একটি টিম বৃহস্পতিবার বিকালে সীমান্তে টহল দিচ্ছিল।

আনুমানিক বিকাল ৩ টার দিকে সীমান্ত পিলার ১১৮২/২-এস হতে আনুমানিক ৪ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে পাতলাবন এলাকা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। পরে চোরকারবারী টের মালামাল রেখে পালিয়ে যায়।

এসময় ভারতীয় কুমারিকা তৈল ১০৭ পিস, ভারতীয় মেসওয়াক টুথপেষ্ট ১১৬ পিস, ভারতীয় ডার্ক ফ্যান্টাসি বিস্কুট ৬৯৩ পিস, ভারতীয় ওরিয় বিস্কুট ২৪৫০ পিস, ভারতীয় স্কীন সাইন ক্রীম ৬০০ পিস, ভারতীয় পার্ক চকলেট-২২৫৬ পিস জব্দ করে বিজিবি।

এছাড়াও জেলার দুর্গাপুর ইউনিয়নের নলুয়াপাড়া বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে ৫ সদস্যের একটি টহল দল সীমান্ত পিলার ১১৬২ হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ফান্দা বাজার নামক স্থানে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লেংগুড়ার দিক হতে চোরাকারবারীরা মালামাল নিয়ে বাসযোগে দূর্গাপুর এর দিকে আসতে দেখে বাস থামিয়ে তল্লাশি করে ভারতীয় পার্ক চকলেট-৫২০ পিস এবং ভারতীয় কিটকাট চকলেট-২৩৫ পিস জব্দ করা হয়।

জব্দকৃত চোরাচালানী মালামাল নেত্রকোণা কাষ্টমস্ অফিসে জমা করা হয়েছে। তবে কোন চোরাকারবারী আটক করতে পারেনি বিজিবি।

আরো পড়ুনঃ শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

x