ঢাকাশুক্রবার , ২৩ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে অটো চালকের মৃত্যু

জনপ্রিয় ডেস্ক
জুলাই ২৩, ২০২১ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনার কেন্দুয়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে ইমরান আলম বাবু (২০) নামে এক অটো চালকের মৃত্যু হয়েছে। এসময় একজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) বেলা আড়াইটার দিকে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের সাহিতপুর বাজারে রাস্তার পাশে এই ঘটনাটি ঘটেছে।

ইমরান আলম বাবু উপজেলার সান্দিকোনা ইউনিয়নের চেংজানা গ্রামের শামীম মিয়ার ছেলে। আহত নিহতের চাচা অটো চালক এখলাছ উদ্দিন আহত হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় উপজেলার আটি গ্রামের রুকন উদ্দিনের ছেলে সুমন মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ আরো জানায়, উপজেলার সাহিতপুর বাজারের পাশে ইমরান অটো নিয়ে দাঁড়িয়ে থাকে। এসময় আরিফ ও আনোয়ার নামে দুই ব্যক্তি বাই সাইকেল নিয়ে যাচ্ছিল। সড়কে জায়গা কম থাকায় সাইকেল নিয়ে যেতে না পারায় দুই পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের হাতাহাতি হয়। পরবর্তীতে দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু হয়।

এসময় ছুরিকাঘাতে অটো চালক ইমরান আলম বাবু ও তার চাচা আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ইমরানকে মৃত ঘোষনা করেন। এদিকে গুরুতর আহত অবস্থায় তার চাচা এখলাছ উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ আরো জানায়, ‘এঘটনায় জড়িত থাকার অভিযোগে সুমন মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

আরো পড়ুনঃ ঈদের দিনে বিষধর সাপের কামড়ে নানী নাতনীর মৃত্যু

x