ঢাকাবুধবার , ১৩ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

খালিয়াজুরীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৪টি পরিবার : আহত তিন

খালিয়াজুরী প্রতিনিধিঃ
অক্টোবর ১৩, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণার খালিয়াজুরী উপজেলাধীন সদর ইউনিয়নের যোগীমারা গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ৪টি পরিবার ৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ক্ষতিগ্রস্থের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

স্থানীয়রা জানায়, বুধবার (১৩ অক্টোবর) সকাল ১১ টার দিকে স্থানীয় জয়হরির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তেই মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিক ছড়িয়ে পড়ে। আশে পাশের গ্রামের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। প্রায় দীর্ঘক্ষণ চেষ্ট চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আসা সম্ভব হয়নি।

এতে আহত হয়েছেন তিনজন। আহতদেরকে খালিয়াজুরী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ীতে পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্থরা হচ্ছে, টিটু সরকার,মনোরজ্ঞন সরকার, জয় হরি সরকার,রজ্ঞিত সরকার। এ ঘটনায় প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় স্থানীয়রা।

সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ছানোয়ারুজ্জামান জোসেফ বলেন, জরুরী কাজে নেত্রকোণায় থাকায় পরিদর্শন করা সম্ভব হয় নাই। তবে শুনেছি চারটি পরিবার খুবই ক্ষতিগ্রস্থ হয়েছে। তাদেরকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আরিফুল ইসলাম বলেন, খবর শুনে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। অসহায় পরিবারদের খাদ্য সামগ্রী ও পুর্নবাসনের জন্য দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে উর্দ্ধকন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। তাদের নগদ টাকা ও টিন প্রদানের ব্যবস্থা করা হবে।

আরো পড়ুনঃ ট্রেনে কাটা পড়ে নির্মাণ কাজের সিকিউরিটি নিহত

মৃনাল/জনপ্রিয়

x