ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন

জনপ্রিয় ডেস্ক
আগস্ট ১৫, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

নানা কর্মসূচির মধ্য দিয়ে নেত্রকোনায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) জেলা প্রশাসনের উদ্যোগে শহরের মোক্তারপাড়া মুক্তমঞ্চে সকাল ৯টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সমাজকল্যান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি প্রথমে পুষ্পস্তবক অপর্ণন করেন।

পরে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের নেতৃত্বে জেলা প্রশাসন, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়ের নেতৃত্বে জেলা পরিষদ, পুলিশ সুপার আকবর আলী মুনসীর নেতৃত্বে পুলিশ প্রশাসন, পৌরসভার মেয়র নজরুল ইসলাম খানের নেতৃত্বে পৌর পরিষদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খানের নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, সেক্টর কমান্ডার্স ফোরাম, আনসার ভিডিপি, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও শ্রমিক লীগের নেতৃত্বে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করে।

পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা পাবলিক হলে সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়াও মন্দির, গীর্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুনঃ জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

x