ঢাকাশুক্রবার , ৫ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

তানভীর জাহান চৌধুরীর চতুর্থ কাব্যগ্রন্থ ‘একটি বিকেল ধার দিয়েছি’

জনপ্রিয় ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বই মেলা-২০২১ কে সামনে রেখে আসছে প্রখ্যাত কথা সাহিত্যিক বাংলা একাডেমি ও একুশে পদকে ভূষিত ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম খালেকদাদ চৌধুরীর পৌত্র তরুণ প্রজন্মের কাছে অত্যন্ত জনপ্রিয়, ভালবাসার কবি হিসেবে ব্যাপক পরিচিত তানভীর জাহান চৌধুরীর চতুর্থ কাব্যগ্রন্থ ‘একটি বিকেল ধার দিয়েছি’।

বরাবরের মতো এবারও ভালবাসার কবি তানভীর জাহান চৌধুরী’র চতুর্থ কাব্যগ্রন্থের প্রচ্ছদ করেছেন দেশের আরেকজন জনপ্রিয় প্রচ্ছদ শিল্পী ধ্রুব-এষ। কাব্যগ্রন্থটি প্রকাশিত হচ্ছে বেহুলা বাংলা প্রকাশনী থেকে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কাব্যগ্রন্থের প্রচ্ছদ আপলোড করায় তরুণ প্রজন্মের পাঠক এবং সাহিত্য-প্রেমীদের মাঝে ব্যাপক কৌতুহল ও সাড়া পরিলক্ষিত হচ্ছে।

অনেকেই সরাসরি ভালবাসার কবিকে ফোন করে আবার কেউ কেউ ফেসবুকের মাধ্যমে অভিনন্দন জানিয়ে কাব্যগ্রন্থ সম্পর্কে জানতে চাচ্ছেন এবং সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন।

এ ব্যাপারে কবি তানভীর জাহান চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের সমাজের চারপাশে ঘটে যাওয়া বাস্তবধর্মী বিষয় বিশেষ করে জীবন, প্রেম, ভালবাসা, প্রকৃতি ও সংসারের নানা ধরণের টানা পূরণ নিয়ে যে সব কবিতা লেখা হয়েছে, তা এই কাব্যগ্রন্থে স্থান পেয়েছে। আশাকবি আমার অন্যান্য কাব্য গ্রন্থের মতো চতুর্থ কাব্যগ্রন্থটিও তরুণ পাঠক সমাজে ব্যাপক সমাদৃত হবে। নতুন প্রজন্মের পাঠকরা কাব্যগ্রন্থটি ভাল ভাবেই লুফে নিবে।

আরো পড়ুনঃ দুর্গাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন সম্পন্ন

এ কে এম আব্দুল্লাহ্/জনপ্রিয়

x