ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে ঈদের নামাজ শেষে দেশ ও জাতীর কল্যাণে দোয়া

জনপ্রিয় ডেস্ক
জুলাই ২১, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় করোনা ইস্যুতে স্বাস্থ্য বিধি ও নিরাপদ দুরত্ব বজায় রেখে প্রায় প্রতিটি ঈদ গাঁ মাঠ ও মসজিদে ধর্মীয় ভাব গাম্ভীর্য্যের মধ্য দিয়ে আদায় করা হয়েছে পবিত্র ঈদুল আজহার নামাজ। পরে ঈদের নামাজ শেষে দেশ ও জাতীর কল্যাণ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিতি হয়।

বুধবার সকাল ৮ঘটিকা থেকে শুরু হয় ঈদের জামাত। দুর্গাপুর পৌরসভাসহ উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১৯৩ টি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ঘটিকা থেকে শুরু করে সকাল ৯.৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয় ওই জামাত।

পৌর শহরের প্রধান জামাত কাচারী ঈদ গাঁ মাঠে অনুষ্ঠিত হয় এতে বর্তমান করোনা প্রেক্ষাপট থেকে দেশ ও জাতির হেফাজতের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া অন্যান্য মসজিদ গুলোতে করোনা থেকে সকলকে শিফা দান করতে মহান আল্লাহ্’র দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

এ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, সিনিয়র সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, পৌর মেয়র মো. আলা উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বাংলাদেশ আওয়ামীলীগ‘র কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, দুর্গাপুর প্রেসক্লাব উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

আরো পড়ুনঃ নেত্রকোনায় পবিত্র ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত

তবারক/জনপ্রিয়

x