ঢাকাশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

নিকলী হাওরে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ

নিকলী প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ১১, ২০২১ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের নিকলী হাওরে বেড়াতে এসে সৈয়দ জাহেরুল রহমান সাগর নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) নিকলীর হাওরে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ সাগর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (৯৫-৯৬) শিক্ষাবর্ষের জনপ্রশাসন বিভাগের ছাত্র ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি একজন ব্যাবসায়ী ছিলেন।

নিখোঁজ ব্যবসায়ী সাগর ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি যশোর সদরের কাজীপাড়া কাঁঠালতলা এলাকায়।

নিখোঁজ সাগরের সফর সঙ্গী মোঃ কামরুল জানান, শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বন্ধুবান্ধব ও তাঁদের পরিবার পরিজনন নিয়ে ঢাকা থেকে ২টি ট্যুরিষ্ট বাসযোগে তারা ৫১ জন পর্যটক নিকলী হাওরে ঘুরতে আসেন।

এখান থেকে ট্রলার যোগে মিঠাইমন, অষ্টগ্রাম, প্রেসিডেন্ট রিসোর্ট, অলওয়েদার সড়ক ঘুরে তারা নিকলীর উপজেলার পুড্ডা বাজারে পৌছার পূর্বে সফর সঙ্গীরা নিখোঁজ সাগরের সাথে জামাতের সহিত মাগরিবের নামাজ পড়েছেন।

রাত প্রায় ৮টায় সময় পুড্ডা বাজারে নৌকা থেকে নেমে ট্যুরিষ্ট বাসে উঠে পর্যটক গণনাকালে সাগরের  অনুপস্থিতির বিষয়টি সকলের নজরে আসে। সেই থেকে স্থানীয় লোকজন ও নিকলী থানা পুলিশের সহায়তায় রাতভর মিঠাইমন, নিকলী, অষ্টগ্রামের হাওরে রাতভর সাগরের সন্ধানে অভিযান চলে বলে জানান তিনি।

নিকলী থানার অফিসার ইনচার্জ শামসুল আলম সিদ্দিকী জানান, ‘মিঠামইন থেকে নিকলী আসার পথে চলন্ত ট্রলার থেকে পড়ে গিয়ে তিনি নিখোঁজ হয়েছেন বলে ধারণা করছে পুলিশ। নৌকাতে তার ব্যবহৃত ব্যাগ ও মোবাইল ফোনটি পাওয়া গেছে। তাকে উদ্ধারে অভিযান চলছে।’

আরো পড়ুনঃ তিন হাজার পদে বাংলাদেশ পুলিশে নিয়োগ বিজ্ঞপ্তি

সম্রাট/জনপ্রিয়

x