ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে ভারতীয় রুপি জব্দ

অনলাইন ডেস্কঃ
সেপ্টেম্বর ২১, ২০২১ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে ভারতীয় রুপি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ব্যাটালিয়ন (৩১ বিজিবি)। সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৮টার দিকে উপজেলার কাঁঠালবাড়ি নামক স্থান থেকে এই ভারতীয় রুপি জব্দ করে বিজিবি।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ এস এম জাকারিয়া সোমবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, জেলার কলমাকান্দা সীমান্ত এলাকায় সোমবার সন্ধ্যা পৌনে ৮টার দিকে লেংগুড়া ইউনিয়েনের লেংগুড়া বিওপির হাবিলদার মোঃ ইনামুল ইসলামের নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম টহল দিচ্ছিল।

এসময় সীমান্ত পিলার ১১৭৩/৮ এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাঁঠালবাড়ি নামক স্থানে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভারত থেকে বাংলাদেশের দিকে ১টি মোটরসাইকেল আসতে দেখে বিজিবি টহল দল চ্যালেঞ্জ করে। পরে চোরাকারবারীরা মোটর সাইকেলে থাকা ব্যাগ ও মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে যায়।

ঘটনাস্থল হতে ফেলে যাওয়া ব্যাগ তল্লাশী করে ৫ লক্ষ ভারতীয় রুপি এবং ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য সাত লক্ষ টাকা।

জব্দকৃত ভারতীয় রুপির ব্যাপারে কলমাকান্দা থানায় মামলা করা হয়েছে এবং মোটরসাইকেল নেত্রকোণা কাষ্টম অফিসে জমা করা হয়েছে। তবে কোন চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরো পড়ুনঃ ওসি পরিচয়ে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি : গ্রেফতার তিন

x