ঢাকাশুক্রবার , ৫ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

জনপ্রিয় ডেস্ক
মার্চ ৫, ২০২১ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ৭টায় বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যেগে জেলা প্রশাসনের আয়োজনে এই ম্যারাথন অনুষ্ঠিত হয়।

শহরের মোক্তারপাড়া মুক্তমঞ্চে শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় উদ্বোধন করেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো: আব্দুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর লেলিন হোসেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সি, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খানম, ওসি তাজুল ইসলামসহ প্রশাসনের লোকজন।

পরে মোক্তারপাড়া মাঠ থেকে দৌড় শুরু করে পারলা বিজিবি ক্যাম্প পর্যন্ত গিয়ে পুনরায় শুরু ৫ কিলোমিটার দৌড়ে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে তাদের অভিনন্দন জানান জেলা প্রশাসক।

এসময় জেলা প্রশাসক বলেন, সেনাবাহিনীর উদ্যোগে জেলা প্রশাসনের সহযোগিতায় ঢাকা ম্যারাথন দৌড়ে জেলা সদরে ১ হাজার ৭শত জন রেজিষ্ট্রেশন করেছিল। বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড়ে অংশগ্রহনকারী জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। এছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে সর্বস্তরের জনগণ সচেতন হবে।



তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। এর ফলে সাধারণ মানুষ স্বাস্থ্য সচেতনতার দিকে লক্ষ রাখবে। সারা জেলায় এ্যাপস এর মাধ্যমে ১০ হাজার রেজিষ্ট্রেশন করা হয়েছে বলে জানায় জেলা প্রশাসক।

আরো পড়ুনঃ পূর্বধলায় কালভার্টের নিচ থেকে নবজাতকের লাশ উদ্ধার

x