পূর্বধলায় বিল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নেত্রকোনার পূর্বধলায় রাজধলা বিল থেকে আকিব হাসান মাহিন (১৭) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১২ টায় উপজেলার রাজধলা বিলের উত্তর পশ্চিম দিক থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাহিন উপজেলার জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল। সে উপজেলার রাজপাড়া এলাকার ফারুক আহমেদ ওরফে কাশেমের ছেলে।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, আকিব হাসান মাহিন তার বন্ধুদের সাথে বুধবার বিকেলে রাজধলা বিলে ঘুরতে আসে। পরবর্তীতে বাসায় না ফেরায় তার আত্বীয় স্বজন রাত ভর খোজাখুজি করে।

অনেক খোঁজাখুজির পর বৃহস্পতিবার সকাল অনুমান সাড়ে পাঁচ ঘটিকার সময় আত্বীয় স্বজন রাজধলা বিলের উত্তর পশ্চিম কোনে মাহিনের পরিহিত জামাকাপড় ও মোবাইল দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় মরদেহ উদ্ধার করে।

এদিকে নিহত মাহিনের পরিবারের লোকজনের দাবী তাকে পরিকল্পিতভাবে হত্যা করে বিলের পানিতে ফেলে রাখা হয়েছে। এনিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পূ্র্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, মরদেহ রাজধলা বিল থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরো পড়ুন : নেত্রকোনায় দলিল লেখকদের কর্মবিরতি ও মানববন্ধন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *