ঢাকাবুধবার , ১৩ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

প্রার্থীর পক্ষে আনন্দ মিছিল করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত এক

অনলাইন ডেস্কঃ
অক্টোবর ১৩, ২০২১ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনার আটপাড়া উপজেলার প্রার্থীর পক্ষে আনন্দ মিছিল করতে গিয়ে খাদেম আলী (৭০) নামে এক ব্যক্তি সড় দুর্ঘটনা নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে তেলিগাতী-আটপাড়া সড়কের বানিয়াজান ইউনিয়নের চেয়ারম্যানের বাড়ির পাশে এই ঘটনাটি ঘটেছে।

নিহত খাদেম আলী সুখারী ইউনিয়নের কাহেতুরা গ্রামের বাসিন্দা ছিলেন। এসময় আহত হয়েছেন একই ইউনিয়নের বাউসা গ্রামে রাশিদ মিয়া(৬৫) ও আমিন মিয়া(৪০)। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে জেলার আটপাড়া উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার দলীয়ভাবে প্রার্থীতা চূড়ান্ত করা হয়। মনোনয়ন পাওয়ার পর গতকাল মঙ্গলবার চেয়ারম্যান পদ প্রার্থীরা নিজ নিজ এলাকায় আনন্দ মিছিল, মিস্টি বিতরণ করছেন।

উপজেলার সুখারী ইউনিয়নে দলীয় মনোনয়ন পান মো. শাহজাহান। মঙ্গলবার বিকেলে সুখারী থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা মোটরসাইকেলে করে আনন্দ মিছিল নিয়ে যাচ্ছিল। উপজেলা সদরে যাবার পথে তেলীগাতি-আটপাড়া সড়কের বানিয়াজান ইউনিয়নের চেয়ারম্যানের বাড়ির পাশে হ্যান্ডট্রলিকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে খাদেম আলী, রাশিদ মিয়া ও আমিন মিয়া গুরুতর আহত হন।

দ্রুত তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক খাদেম আলীকে মৃত ঘোষণা করেন। রাশিদ মিয়া ও আমিন মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাফর ইকবাল জানান, মিছিল করার সময় হ্যান্ডট্রলিকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

আরো পড়ুনঃ নেত্রকোনার মদনে নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

x