ঢাকাশনিবার , ১২ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

জনপ্রিয় ডেস্ক
জুন ১২, ২০২১ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

চলমান করোনা পরিস্থিতিতে সকল স্বাস্থ্যবিধি মেনে দিনাজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ফুলবাড়ি উপজেলা দল। আর রানার আপ হয়েছে ঘোড়াঘাট উপজেলা দল। একইদিনে বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে দিনাজপুর পৌর দল আর রানার আপ হয়েছে বীরগঞ্জ উপজেলা দল।

আজ শনিবার (১২ জুন) সন্ধ্যায় দিনাজপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠানে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম. পিপিএম (বার)।

প্রতিযোগিতার বালিকা বিভাগের চ‚ড়ান্ত খেলায় অংশ নেয় দিনাজপুর পৌর দল বনাম বীরগঞ্জ উপজেলা দল। খেলায় ১-০ গোলে বীরগঞ্জ উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন দিনাজপুর পৌর দল।

এরপর বালক বিভাগের খেলায় টাইব্রেকারে ৪-২ গোলে ঘোড়াঘাট উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ফুলবাড়ী উপজেলা দল।

সমাপণী অনুষ্ঠানে উপস্থিত জেলা ক্রীড়া কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, জেলার ১৩ টি উপজেলা থেকে ১৩ টি বালক ও ১৩ বালিকা দল এবং সদর পৌরসভা থেকে ১টি বালক ও ১টি বালিকা দল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে।

আরো পড়ুনঃ কৃষি ঋণ নিশ্চিত ও ব্যাংক জটিলতা দূর করার দাবীতে সংবাদ সম্মেলন

শিমুল/জনপ্রিয়

x