ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রব্বানী জব্বার

খালিয়াজুরী প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ১৪, ২০২১ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণার খালিয়াজুরী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী রব্বানী জব্বার। সোমবার (১৩ সেপ্টেম্বর) মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ছিল। চেয়ারম্যান পদে কেউ মনোনয়ন জমা না দেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় পেতে চলেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রব্বানী জব্বার।

রব্বানী জব্বার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর ছোট ভাই। এছাড়াও বিগত চেয়ারম্যান কিবরিয়া জব্বারের ছোট ভাই।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহনের তারিখ আগামী ৭ অক্টোবর নির্ধারণ করা হয়। মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর, বাছাইয়ের তারিখ ১৪ সেপ্টেম্বর, আপিল দাখিলের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তির তারিখ ১৮ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২০ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রব্বানী জব্বার সোমবার দুপুরে খালিয়াজুরী উপজেলা নির্বাচন অফিসে দলীয় নেতা কর্মীদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। তবে এই পদে অন্য কেউ মনোনয়ন পত্র জমা দেয়নি।

এসময় তিনি বলেন, ‘আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। এই উপজেলা আওয়ামী লীগের ঘাটি। তাই অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়নি। আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) যাচাই বাচাইয়ে করা হবে। সব কিছু ঠিক থাকলে নৌকা প্রতীক নিয়ে একমাত্র প্রার্থী হিসেবে বিনা ভোটে নির্বাচিত হব।

খালিয়াজুরী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর বহমান বলেন, ‘খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান কিবরিয়া জব্বারের মৃত্যুতে আসনটি শূণ্য হয়। এরপর আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়। আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন রয়েছে। আশাকরি অবাধ, সুন্দর ও সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো পড়ুনঃ ঐতিহ্যবাহী লাঠি খেলা : উৎসুক জনতার উপচে পড়া ভিড়

মৃনাল/জনপ্রিয়

x