“প্রাণিসম্পদে ভরবো দেশ-গড়বো স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনার মোহনগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

এর আগে ওইদিন সকালে “জাতীয় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ ” এর ভার্চুয়ালীভাবে আনুষ্টানিক উদ্বোধন করেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ানা কবিরের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুমিত বণিকের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আব্দুর রহিম,

উপজেলা ভাইস চেয়ারম্যান দিলীপ দত্ত, জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট আব্দুল হান্নান রতন, ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন চৌধুরী , এলাকার সফল খামারী হাজী সুলতান আহমেদ প্রমূখ।

অনুষ্টান শেষে অতিথিবৃন্দ দেনব্যাপী চলা এ প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে অংশ গ্রহণকারী খামারীদের প্রদর্শীত বিভিন্ন স্টল পরির্শন করেন।

আরো পড়ুন : ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *