ঢাকাশুক্রবার , ৮ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

রেলওয়ে স্টেশনে ছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

অনলাইন ডেস্কঃ
অক্টোবর ৮, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে রেলওয়ে স্টেশনে চাঞ্চল্যকর ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ মামলার একমাত্র আসামী মো: মাহমুদুল হাসান সাগর নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ র‌্যাব-১৪।

শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে তিনটার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ঝাউয়াইল এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত সাগর কিশোরগঞ্জের পূর্বতারাপাশা গ্রামের মো: আব্দুল জলিলের পুত্র।

কিশোরগঞ্জ র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক লে: কমান্ডার এম শোভন খান শুক্রবার বিকেলে এক ই-মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।

ই-মেইল বার্তায় তিনি আরো জানান, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় কিশোরগঞ্জ সদরের মাহমুদুল হাসান সাগর ভিকটিমকে তার বাড়ি থেকে ফুসলাইয়া কিশোরগঞ্জ স্টেশনে নিয়ে যায়। রেলস্টেশনের রেস্ট হাউজের ২য় তলায় ভিআইপি কক্ষের বাথরুমের মধ্যে প্রবেশ করে ভিকটিমের নিজের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

উক্ত ঘটনায় কিশোরগঞ্ছ রেলওয়ে থানায় ভিকটিমের ভাই মোঃ হোসাইন ইসলাম পায়েল (২৫) বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে। যার মামলা নং-০১, তারিখ-২০/০৯/২০২১খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ৭/ ৯(১)।

পরে এ ঘটনা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচার হলে তা ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। চাঞ্চ্যল্যকর ঘটনার পরপরই কিশোরগঞ্জ র‌্যাব-১৪ গোয়েন্দা তৎপরতা শুরু করে। ঘটনাস্থল পরিদর্শন, পারিপার্শিকতার বিচার ও বিভিন্ন বিষয়ে পর্যালোচনা করে আসামী ধরতে জোর প্রচেষ্টা চালায়। পরে আজ নেত্রকোনার বারহাট্টা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

এদিকে গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ভিকটিম তার খালাতো বোন বলেও জানায় সে। আসামীর এক বন্ধুর জন্মদিনের কেক কাটার কথা বলে ভিকটিমকে ফুসলাইয়া রেল স্টেশনে নিয়ে আসে। পরে তকে কসটেপ দিয়ে ভিকটিমের দুই হাত এবং পরণের পাজামা দিয়ে পা বেঁধে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের চিৎকারে লোকজনের উপস্থিতিতে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যায়।

তাকে কিশোরগঞ্জ থানায় প্রেরণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব-১৪।

আরো পড়ুনঃ কলমাকান্দায় বিশেষ অভিযানে ভারতীয় মদসহ আটক এক

x