ঢাকাবৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা

গোপালগঞ্জ প্রতিনিধি :
অক্টোবর ৭, ২০২১ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জ জেলার সার্বিক উন্নয়ন, করনীয় ও পরিকল্পনা নিয়ে কর্মরত সাংবাদিকদের সাথে জেলা উন্নয়ন সম্পর্ক বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে।

আজ বৃহস্পতিবার (০৭ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

অতিরিক্ত জেলা প্রশাসক মো: ইলিয়াছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এলজিইডির নির্বাহি প্রকৌশলী এহসানুল হক, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহি প্রকৌশলী মো: জাহিদ হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহি প্রকৌশলী দীপক কুমার তালুকদার, কালেরকন্ঠের প্রসূন মন্ডল, রির্পোটার্স ফোরামের সাধারন সম্পাদক এসএম নজরুল ইসলাম, গোপালগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ মিরাজুল হক, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক ও রাইজিংবিডির বাদল সাহাসহ অনেকে বক্তব্য রাখেন।

সভায় জেলার স্বাস্থ্য, বিদ্যুত, ডিসি অফিসের ভূমি অধিগ্রহন শাখা, ভূমি অফিসসহ বিভিন্ন দপ্তরের অনিময় এবং খাল খনন, গ্রামীন অবকাঠামো নির্মাণ, সড়ক যোগাযোগের বিষয়ে বর্তমান অবস্থা, করনীয় ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

আরো পড়ুনঃ দুর্গাপুর পৌরশহরে পুকুর থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

x