ঢাকাশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আরো
  4. কৃষি সংবাদ
  5. জাতীয়
  6. নেত্রকোণা জেলার খবর
  7. প্রধান খবর
  8. প্রযুক্তি
  9. ফিচার
  10. বিদেশ খবর
  11. বিনোদন
  12. বিভাগীয় খবর
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

৩৩ কেজি গাঁজা ও ১টি মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্কঃ
সেপ্টেম্বর ১১, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের ছাতকে ৩৩ কেজি গাঁজা ও ১টি মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার জালালপুর এলাকা থেকে মাদকসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেট দক্ষিণ সুরমা থানার বড়ইকান্দি এালাকার মৃত ইজ্জত আলী বাদশার ছেলে আতিকুর রহমান আতিক (৪৭), একই এলাকাট মৃত মঙ্গল হোসেনের ছেলে সুমন আহম্মদ (২৫) ও গোলাপগঞ্জ থানার ফুলবাড়ি ইউনিয়নের রফিপুর দক্ষিণ মাইজবাগ গ্রামের মোতাকিন আলীর ছেলে আলিম উদ্দিন (২৬)।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার সিঞ্চন আহমেদ।

র‍্যাব-৯ সুত্রে জানা গেছে, রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার সিঞ্চন আহমেদের নেতৃত্বে জেলার ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের জালালপুর পয়েন্টে অভিযান চালিয়ে ৩৩ কেজি গাঁজা ও একটি মাইক্রবাসসহ তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৪টি মোবাইল, ৬টি সিম কার্ড, নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। জব্দকৃত আলামত ও আটক করা আসামিদেরকে ছাতক থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণি ১৯(গ)/৩৮/৪১ ধারা মূলে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব-৯ এর কম্পানি কমান্ডার সিঞ্চন আহমেদ।

আরো পড়ুনঃ নেত্রকোনায় ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ায় গ্রেফতার এক

x