মোহনগঞ্জে পরীক্ষার্থীকে মারধর করে প্রবেশপত্র ছিনতাই : গ্রেপ্তার ৩

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় চলমান এসএসসি পরীক্ষার্থীকে মারধরের পর তার প্রবেশপত্র ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত রবিবার মোহনগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনাটি ঘটেছে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মো. সামিউল (১৬)। সে উপজেলার কমলপুর গ্রামের মো. সাইকুল মিয়ার ছেলে। পরে ওইদিন বিকেলে তিনজনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করে সামিউল।

পুলিশ সোমবার রাতে উপজেলার কমলপুর গ্রাম থেকে শান্ত মিয়ার ছেলে অনু মিয়া (৩০), সুজন মিয়া (২৫) ও অনু মিয়ার চাচাতো ভাই রাজু মিয়াকে (২২) আটক করে। তারা ওই গ্রামের বাসিন্দা।

অভিযোগে জানা যায়, গত রবিবার পরীক্ষার্থী সামিউল মোহনগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিয়ে বের হয়। মায়ের সাথে বাড়ির দিকে যাওযার সময় টেংগাপাড়া এলাকায় কলেজ রোডে সামিউলের উপর ছুরি নিয়ে হামলা চালিয়ে মারধর করে স্থানীয় অনু মিয়া ও তার চাচাতো ভাই রাজু। এক পর্যায়ে প্রবেশপত্র কেড়ে নেয়। পরে কেন্দ্রে থাকা পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা দায়েরের পর সোমবার রাতে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিন বলেন, ঘটনার পর নিরাপদে সামিউলের পরীক্ষার ব্যবস্থা করতে কেন্দ্র সচিবকে বলা হয়েছে। এখন সে নিয়মিত পরীক্ষা দিচ্ছে।

আরো পড়ুন : একই স্থানে ওরশ ও ওয়াজ : প্রশাসনের নির্দেশে বন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *